আজ বঙ্গাব্দ

ইনবক্স ডলার রিভিউ

 ইনবক্স ডলার রিভিউ

ইনবক্স ডলার 

9.8

FELIXIBILITY9.5 / 10

পেমেন্ট অন-টাইম10.0 / 10

উপার্জনের বিকল্পগুলি9.5 / 10

সমর্থন10.0 / 10

পেশাদাররা

একাউন্ট তৈরি করার জন্য সরাসরি $ 5 বোনাস পান

100% সাইন আপ বিনামূল্যে

পিসি বা মোবাইল থেকে ব্যবহার করা সহজ

ফর্ম হোম উপার্জনের একাধিক উপায়

কনস

সর্বনিম্ন 30 ডলার প্রদান

বেতন পেতে প্রায় 2 সপ্তাহ সময় লাগে

সময় 30 ডলারে পৌঁছাতে আলাদা হয়

সাইন আপ করুন এবং $ 5 নগদ বোনাস পান

ঠিক আছে, নেটফ্লিক্স বা অনলাইন শপিং ইত্যাদি স্ট্রিমিং হোক না কেন আমরা সকলেই ইন্টারনেটে এতটা সময় ব্যয় করি Most বেশিরভাগ সময় প্রতিদিনের অপচয় হয় এবং আমরা এর থেকে কিছু পাই না। তবে আমি যদি আপনাকে বলি যে আপনি ইন্টারনেটে আপনার প্রতিদিনের সার্ফিং থেকে আসলেই অর্থোপার্জন করতে পারেন। আপনি সাধারণ দিনে যা কিছু করেন তা করা ছাড়া আপনার আর কিছু করার দরকার নেই। আরকেড গেমস খেলুন, অনলাইন শপিং, প্রদত্ত ইমেলগুলি পড়া, ওয়েবে অনুসন্ধান করা ইত্যাদির মতো একটি প্রচলিত নোটে, আপনি এমন কিছু করার সময় কিছুই পান না। তবে ইনবক্সডোলার্সের সাথে উপরে বর্ণিত ইন্টারনেট ব্রাউজিংয়ের সময় আপনাকে অর্থ প্রদান করা হবে। উত্তেজনাপূর্ণ ঠিক! আরও, আমি এই বিষয়ে আরও কথা বলব। তাই শেষ অবধি থাকুন। 

ইনবক্স ডলারের পর্যালোচনা

ইনবক্সডোলার কি?

অনলাইনে আইনীভাবে, সুরক্ষিতভাবে এবং আপনার অতিরিক্ত সময়ে দ্রুত অর্থ উপার্জনের সবচেয়ে জটিল ও সুবিধাজনক উপায় হ'ল ইনবক্সডোলার্স। কোনও যথাযথ প্রচেষ্টা ছাড়াই কেবলমাত্র যথারীতি ওয়েবকে কাজে লাগিয়ে আপনি নিজের অ্যাকাউন্টে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারবেন। ইনবক্সডোলার্স একটি অনলাইন ফ্রি বেনিফিট ক্লাব হিসাবে বিপণন বিপণনযোগ্যতা রয়েছে যা গ্রাহকদের তাদের প্রতিদিনের ইন্টারনেট ক্রিয়াকলাপের জন্য আন্তরিকভাবে অর্থ প্রদান করে। অন্য কথায়, ইনবক্সডোলারস বিভিন্ন ব্র্যান্ড এবং এর গ্রাহকদের একটি উপকারী ধারায় সমন্বিত করে এবং তার সদস্যদের ওয়েব ক্রিয়াকলাপের মাধ্যমে অসংখ্য ব্র্যান্ডের সাথে শখের জন্য প্রকৃত অর্থ এবং পুরষ্কার প্রদান করে। 


সাইন আপ করুন এবং $ 5 নগদ বোনাস পান

ইনবক্স ডল্লারে সাইন আপ করুন এবং এখানে $ 5 সাইন আপ বোনাস পাবেন


এই মোবাইল ক্রিয়াকলাপগুলি অনলাইনে সার্ভে নেওয়া বা কেবল ওয়েবে অনুসন্ধান করা, বা মুদ্রণ / কুপনগুলি মুদ্রণ করা থেকে শুরু করে। বা কেবল কিছু ভিডিও সামগ্রী দেখে আপনি বিভিন্ন গেমও খেলতে পারেন। তদতিরিক্ত, এতে ডিসকাউন্ট ডিল এবং নতুন অফারগুলি অনুসন্ধান করা, ফ্রি অ্যাপ্লিকেশন ইনস্টল করা, স্টোরগুলিতে চেক করা, নগদবাক কেনাকাটা ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে includes  


আপনি কত আয় করতে পারেন?

উপার্জন সাধারণত একজন সদস্যের সদস্যের উপর নির্ভর করে। যেহেতু এটি একটি পূর্ণ-কালীন কাজ নয়, বরং এটি একটি পুরষ্কারের ক্লাব। অতএব, আপনি এখানে যত বেশি সময় ব্যয় করবেন এবং কার্যগুলি সম্পূর্ণ করবেন, তত বেশি অর্থ উপার্জন করবেন। ঠিক আছে, যদি জরিপ এবং অফারগুলির বিষয়ে কথা হয় তবে তারা কয়েক সেন্ট থেকে কয়েক ডলার একই সাথে পুরষ্কার দেয়। সাধারণত এটি প্রায় 0.25 ডলার থেকে 5 ডলার হিসাবে প্রদান করবে। তবে এমন আরও জরিপ রয়েছে যা আরও প্রায় 10 ডলার, 20 ডলার ইত্যাদি প্রদান করে Moreover এছাড়াও আপনার প্রথম নিখরচায় আপনি $ 5 স্থানান্তরিত হবেন। তেমনিভাবে, আপনার নিখরচায় ইনবক্সডোলার্স থেকে অর্থ প্রদানের জন্য অন্যান্য বিভিন্ন উপায় রয়েছে যা আপনি সম্পাদন করতে পারেন।


ইনবক্সডোলার্স থেকে উপার্জনের 5 টি সেরা উপায়?   

এখন আপনি জানেন যে আপনি কী পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন যা কেবল গেমস খেলতে, ইমেলগুলি পড়ার জন্য, সমীক্ষা সমাপ্ত করার জন্য ইত্যাদি গ্রহণ করার জন্য আবার একটি আশ্চর্যজনক চুক্তি is বারকোডগুলি স্ক্যান করার মতো অর্থ উপার্জন করতে পারে এমন আরও 5 টি উপায় রয়েছে যা বলার জন্য বিনামূল্যে অ্যাপ্লিকেশন ইত্যাদির স্টোরগুলিতে চেক করা ইত্যাদি etc. তবে আরও, আমি উপার্জনের সবচেয়ে কার্যকর এবং সহজ উপায়গুলি উল্লেখ করব mention 


সমীক্ষা সমাপ্তি: শুরু করার সময়, আপনি অনলাইনে সমীক্ষা শেষ করে নগদ অর্জন করতে পারেন। এই সমীক্ষায় মতামত ভাগ করে নেওয়ার জন্য আপনাকে প্রায় 5 0.05 - 00 10.00 পেতে সহায়তা করতে পারে। এই জরিপগুলি হয় আপনাকে ইমেল করা হয় বা প্রতিদিন ভিত্তিতে ওয়েবসাইটে পোস্ট করা হয়। তদ্ব্যতীত, জরিপগুলি কঠোর বাজার গবেষণা মতামত পোল থেকে দ্রুত এবং সহজ বর্তমান ইভেন্ট এবং স্বাস্থ্যসেবা প্রশ্নাবলীতে পৃথক। এই সমীক্ষার পরিমাণ জরিপের দৈর্ঘ্যের উপর ভিত্তি করে।

গেমস খেলুন: আমরা সবাই গেমস খেলতে পছন্দ করি এবং ইনবক্সডোলাররা আপনাকে এটি করার জন্য অর্থ প্রদান করে। আপনি কেবল গেম খেলে নগদ উপার্জন করতে এবং উপহার কার্ড এবং পুরস্কার জিততে পারেন। বেতন পাওয়ার সময় আপনি কী ধরণের গেম উপভোগ করতে পারেন তা ভাবছেন? এটিতে দাবা, মাহজং, সলিটায়ার, পুল, সুডোকু ইত্যাদি সহ প্রায় 30 টি তোরণ গেমের একটি আশ্চর্য গ্রন্থাগার রয়েছে, এছাড়াও আপনি বিভিন্ন জিএসএন গেমস যেমন চাকা অফ ফরচুন, ক্যাসিনো, বগল, পোকার এবং আরও অনেক কিছু খেলতে পারেন। আপনার ইনবক্সডোলার অ্যাকাউন্টে নগদ ফিরে পাওয়ার জন্য আপনি নগদ টুর্নামেন্ট গেমস প্রবেশ করতে পারেন। 

ইমেলগুলি পড়া: উপার্জন শুরু করার সহজ উপায় হ'ল অর্থ প্রদত্ত ইমেলগুলি পড়া। আপনি একবার ইনবক্সডোলারস সাইন আপ করার পরে, আপনি বিভিন্ন পণ্য এবং পরিষেবাগুলিতে অফার সহ ইমেল পেতে শুরু করবেন। আপনি এটি পড়েছেন তা নিশ্চিত করার জন্য আপনাকে প্রতিটি ইমেলের নীচে প্রদত্ত লিঙ্কটি ক্লিক করতে হবে। হু! আপনি নগদ পুরষ্কার উপার্জন করবে। 

ভিডিও দেখা: ইনবক্সডোলারগুলিতে স্পনসর করা সামগ্রী দেখার মাধ্যমে উপার্জনের আরও একটি মজাদার উপায়। আপনি প্রতি সপ্তাহে পোস্ট করা ছোট ভিডিওর জন্য প্রায় 6 সেন্ট পাবেন। অন্যায্য চুক্তি নয়!

ওয়েবে অনুসন্ধান করা: গেমস খেলার পরে আবার আমার প্রিয়। আমরা সবাই ইন্টারনেটে থাকি এবং প্রায় প্রতিদিনই আমরা বহুবার আমাদের ব্রাউজারটি খুলি। এখানে, এটি করার জন্য আপনাকে অর্থ প্রদান করা হবে। ভাল এই সর্বোপরি আপনাকে প্রদত্ত অনুসন্ধানের বৈশিষ্ট্যটি থেকে সুবিধা পেতে ইনবক্সডোলারস সরঞ্জামদণ্ডটি ডাউনলোড করতে হবে। তদুপরি, আপনি সরঞ্জামদণ্ডটি ডাউনলোড করার জন্য $ 1.00 এবং প্রতিটি অনুসন্ধানের জন্য $ 0.01 পাবেন। 


ইনবক্সডোলার দিয়ে শুরু করার জন্য চারটি সহজ পদক্ষেপ

ওয়েল, ইনবক্সডোলার অ্যাকাউন্টে সাইন আপ করা খুব সহজ এবং সহজ। এটি কয়েকটি সহজ পদক্ষেপে করা যেতে পারে। নীচে সাইন আপ প্রক্রিয়াটির ধাপে ধাপে সরলকরণের এক ধাপ। অনুসরণ করুন! উপার্জন শুরু করতে।


প্রথমত, তাদের ওয়েবসাইটে যান এবং সেখানে আপনি 'সাইন আপ' বিভাগটি দেখতে পাবেন।

আপনার ইমেল ঠিকানা সরবরাহ এবং সুরক্ষিত লগইনের জন্য আপনার পাসওয়ার্ড সেট করার সময় এখন একটি নিখরচায় ইনবক্সডোলার অ্যাকাউন্টে সাইন আপ করুন। সরাসরি আপনার ইমেলটি নিশ্চিত করার পরে আপনি বিনামূল্যে $ 5 নগদ বোনাস পাবেন।

ভাল, এখন আপনি ভিডিও দেখার জন্য, অর্থ প্রদানের ইমেলগুলি পড়া, গেমস খেলতে, ইত্যাদির জন্য কিছু অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য প্রস্তুত are 

আপনি এখন অ্যামাজন, টার্গেট, স্টারবাকস ইত্যাদিসহ বিভিন্ন বড় ব্র্যান্ডের ই-গিফট কার্ডের জন্য আপনার উপার্জনটি খালাস করতে পারেন অন্যথায়, আপনার ইনবক্সডোলার্স অ্যাকাউন্টে $ 30 পৌঁছানোর পরে, আপনি পেপাল এবং চেকের মাধ্যমে আপনার অর্থ প্রদানের জন্য অনুরোধ করতে পারেন।  

Copy translate

Related Posts

Post a Comment

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad